ইসলামিক বই ডাউনলোড

বই : যে কোনো সময়ে পড়ার যিক্‌র, দু’আ ও আয়াত সমূহ

সমস্ত গুণগান সেই আল্লাহর জন্য যিনি জিহবা নামক এমন এক অঙ্গ আমাদের দান করেছেন যেই অঙ্গ রাত-দিন অনবরত নাড়াতে থাকলেও কখনােই ক্লান্ত হয় না এবং তিনি সেই জিহ্বার সঙ্গে জড়িত যিক্‌র পরিভাষার এমন একটি আমল আমাদের বেশি বেশি করতে বলেছেন যে আমলকে অন্য কোনাে আমল ছাড়িয়ে যেতে পারে না। সলাত ও সালাম বর্ষিক হােক সেই প্রিয় নবীর উপর যিনি আমাদের শিখিয়ে গেছেন কিভাবে আল্লাহর যিকর করতে হয়। তাঁর আপনজন ও সহচরগণের উপরও সলাত ও সালাম যারা সেই সুমিষ্ট সব বাক্যের যিক্‌রগুলাে এ পর্যন্ত পৌঁছানাের ডাকবাহক ছিলেন।

লেখক তানবীর হাসান বিন আব্দুর রফীক গত দু’ বছর পূর্বের রমাদ্বানে নিজের আমলের কথা ভেবেই এমন কিছু যি হাদীসের ভান্ডার হতে সংগ্রহ করেছিলেন যেগুলাে যে কোনাে সময়ই চলতে-ফিরতে পড়া যায়, যার জন্য হাদীসে সুনির্দিষ্ট কোনাে সময়ের কথা বলা হয়নি। সেই সংগ্রহশালার বর্ধিত রূপই হচ্ছে বক্ষ্যমান বইটি। আলহামদুলিল্লাহি কাছীরা।

পাঠক সমীপে অনুরােধ থাকবে আপনারা এই যিক্‌রগুলাের দাওয়াত অন্যদের। কাছেও পৌঁছে দিবেন। এমনিও দাওয়াত দিতে পারেন, হাতে এই বইটিও তুলে দিতে পারেন। এর মাধ্যমে আপনারা অর্জন করবেন হাদীসে বর্ণিত সেই ফযীলত, যেখানে বলা হয়েছে “যে ব্যক্তি কল্যাণের পথ দেখায় তাঁর প্রতিদান হচ্ছে কল্যাণকর কর্মটি সম্পাদনকারী ব্যক্তির অনুরূপ। তবে অন্যকে দাওয়াত পৌঁছানাের পূর্বে নিজে আমল করার চেষ্টা করবেন।

এক নজরে বইটি:

যে কোনো সময়ে পড়ার যিক্‌র, দু’আ ও আয়াত সমূহ

রচনায় : তানবীর হাসান বিন আব্দুর রফীক

প্রকাশনায় : পরিশুদ্ধ প্রকাশন

পৃষ্ঠা : ৭৭

সাইজ : ১.৫ মেগাবাইট

বইটি অনলাইনে ক্রয় করতে ক্লিক করুন : আবাবিল বুক শপ

বইটির পিডিএফ ডাউনলোড করতে নিচের যেকোন একটি লিংক এ ক্লিক করুন।

WebServer               Google Drive            Mega.nz

সূত্র

মতামত দিন